নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের ত্রাস বাহারছড়ার সোহেলকে (৩২) ফের গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে বাহারছড়ার বাসা থেকে তাকে গ্রেফতার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। গ্রেফতার সোহেল ওই এলাকার শামসুল আলমের ছেলে। সংবাদকর্মী সাইফুল আলম বাদশার উপর হামলার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা যায়, সোহেল শহরের একজন দাগী সন্ত্রাসী। নানা অপকর্ম করে বেড়াতেন। এর অংশ হিসেবে গত ১৬ জুলাই সংবাদকর্মী সাইফুল আলম বাদশার বাড়িতে হামলা করে সোহেল। ওই সময় তাকে একটি কিরিচসহ গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। ওই ঘটনায় সাইফুল আলম বাদশা বাদি হয়ে একটি মামলা করেছিল। ওই মামলার জের ধরে সোমবার (২৫ সেপ্টেম্বর) ফের সাইফুল আলম বাদশার উপর হামলা করে সোহেল। হামলায় বাদশা আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সন্ত্রাসী সোহেলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্থানীয়রা জানায়, সোহেল শহর ও বাহারছড়ার মানুষের আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। সামান্য বিষয় নিয়ে অনেককে সে প্রাণনাশসহ নানাভাবে হুমকি দেয়। এমনকি কয়েকজনকে প্রকাশ্যে অস্ত্র নিয়ে হুমকি দিয়েছে। বিভিন্ন সময় সে ফাঁকা গুলি ছোড়ে ভীতি সঞ্চার করে বলে এলাকার লোকজন নিশ্চিত করেছে। সম্প্রতি জেল থেকে বের হলে সে আরো বেপরোয়া হয়ে উঠে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ওসি (অপারেশন) মাইন উদ্দীন জানান, গ্রেফতারকৃত সোহেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।